সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে পথচারীর মৃত্যু

ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে পথচারীর মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক ভূঞাপুর : ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ পথচারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাইনের উপজেলার নিকলা মহব্বত এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ধনোঞ্জয় হালদার (৭০) অলোয়া ইউনিয়নের চরনিকলা গ্রামের বাসিন্দা।

উপজেলার অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ জানান, জামালপুর থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতুপূর্বগামী ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ ধনোঞ্জয় ওরফে ঝনু হালদার নিহত হয়।

এর আগে তিনি উপজেলার নিকলা মহব্বত এলাকার অরক্ষিত রেলক্রসিং পাড় হচ্ছিল। পাড় হওয়ার সময় তিনি ট্রেনে কাটা পড়ে মারা যান। পরে খবর পেয়ে তার লাশ স্বজনরা এসে নিয়ে যায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840